বিতর্কে জড়াতে চান না নুসরাত

1

কলকাতা, ঢাকা-দুই ইন্ডাস্ট্রিতেই সমানতালে ব্যস্ততা নিয়ে কাজ করে যাচ্ছেন। সিনেমা, উপস্থাপনা, মডেলিং, গান বৈচিত্র্যময় কাজে নিজেকে সমৃদ্ধ করছেন তিনি। গেল বছর তাকে পাওয়া গেছে একজন ব্যস্ত ও সফল তারকা হিসেবে। জাতির পিতা বঙ্গবন্ধুর বায়োপিকে প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চরিত্রে অভিনয় করে। কলকাতায় মুক্তি পেয়েছে তার ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়াল।

সেখানেও তার অভিনয় আনন্দ ছড়িয়েছে দর্শকের মনে। সরব ছিলেন নানা পণ্যের বিজ্ঞাপন ও প্রচারে। সেই রেশ নিয়ে নতুন বছর শুরু করেছেন তিনি। সিনেমায় কাজের কথা চলছে। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালনের ব্যস্ততাও থাকবে বছরজুড়ে। নুসরাত ফারিয়া জানান, তিনি এসএমসির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। তাদের সঙ্গে আরো এক বছরের জন্য চুক্তি বেড়েছে।

এ প্রতিষ্ঠানের হয়ে তিনি স্যানিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করছেন কয়েক বছর ধরে। কাজের প্রতি তার একাগ্রতা, প্রতিষ্ঠানের পণ্যের প্রচারে তার অবদানের কথা বিবেচনা করেই প্রতিষ্ঠানটি তার সঙ্গে আবারও এক বছরের জন্য চুক্তি বাড়িয়েছে। সিনেমার বাইরে চলতি বছরে এসব প্রতিষ্ঠানের কাজে ব্যস্ত দেখা যাবে নুসরাত ফারিয়াকে। তিনি বলেন, ‘আমি এ কাজগুলো উপভোগ করি। তবে এ ক্ষেত্রে প্রতিষ্ঠান সম্পর্কে আগেই যাচাই বাছাই করি। কারণ এখানে সামাজিক দায়বদ্ধতা থাকে। তা ছাড়া আমি কোনোরকম বিতর্কে যেতে চাই না।’