বিজিবির পৃথক অভিযানে শিবগঞ্জে ফেনসিডিল ও ইয়াবা জব্দ

16

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিল জব্দ করেছেন বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে এ পৃথক অভিযান চালায় ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের সদস্যরা। গতকাল শুক্রবার বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
নিজস্ব তথ্যের গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টায় চকপাড়া বিওপির হাবিলদার মো. জিয়াউর রহমানের নেতৃত্বে একটি টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৩/৪-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামো চকপাড়া নামক স্থানে অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ভারতীয় ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক দাম ৬ লাখ টাকা।
অন্যদিকে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর বিলভাতিয়া বিওপির নায়েক মো. আব্দুল মাজেদের নেতৃত্বে একটি টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৯১ মেইন হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভাতিয়া বিল নামক স্থানে অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ভারতীয় ৪৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। জব্দকৃত ইয়াবা ও ফেনসিডিল বিষয়ে ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন বলে তিনি জানান।