বিজিবির পৃথক অভিযানে মাদক উদ্ধার, আটক ১

14

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের (৫৩ বিজিবি) দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১২ বোতল ফেনসিডিল, ৭৩০ গ্রাম হেরোইন ও ২টি বাইসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।
৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদ হোসেন জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মনাকষা বিওপির একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ১৭২ হতে ৫ কিলোমিটার বাংলাদেশের ভেতরে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মনোহরপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে ১২ বোতল ফেনসিডিলসহ মো. আলাউদ্দিন (২৫) নামে একজনকে আটক করা হয়। আটক আলাউদ্দিন মনোহরপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে। জব্দকৃত ফেনসিডিলসহ তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
অন্যদিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭টায় জহুরপুর বিওপির একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ২৩/৬-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের ভেতরে সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের তৈমুর মেম্বারপাড়া গ্রামে চোরাচালানবিরোধী অভিযান চালায়। এ অভিযানে ২টি ভারতীয় বাইসাইকেল জব্দ করা হয়।
অপর দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭টায় পোলাডাঙ্গা বিওপির একটি বিশেষ টহলদল সীমান্ত পিলার ৩৭/২-এস হতে আনুমানিক দেড় কিলোমিটার বাংলাদেশের ভেতরে আলাতলী ইউনিয়নের জেলেপাড়া গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ অভিযানে মো. জুয়েল (৩০) এর বাড়ি থেকে ৭৩০ গ্রাম ভারতীয় হেরোইন উদ্ধার করা হয় হয়। এ ব্যাপারে জুয়েলকে পলাতক আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মো. জুয়েল আব্দুর রাজ্জাকের ছেলে।