দৈনিক গৌড় বাংলা

শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যানবাহন তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন এবং ২ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে বিজিবি। আটক হওয়া ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার নলডুবি শান্তির মোড় এলাকার মো. ভাদু মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া সোমবার (২৫ মার্চ) রাত সাড়ে ৮টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।
তিনি আরো জানান, সোমবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চকপাড়া বিওপির হাবিলদার মো. সানোয়ার হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্ত পিলার ১৮৩/৪-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালায় এর একপর্যায়ে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচকপাড়া গ্রামের নলডুবি ব্রিজ নামক স্থানে রাস্তায় যানবাহনে তল্লাশি করা হয়। সেখানে আনুমানিক সাড়ে ৬টার দিকে নামোচকপাড়া হতে শান্তির মোড় যাওয়ার পথে ব্যাটারিচালিত ভ্যানগাড়ির যাত্রী মো. শফিকুল ইসলামের ব্যাগে থাকা ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন এবং ২ কেজি গাঁজাসহ মো. শফিকুল ইসলামকে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে তাকে হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।
তিনি আরো জানান, রহনপুর ব্যাটালিয়ন গত ১ বছরে সীমান্তবর্তী দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন আসামিসহ ২৩টি দেশী ও বিদেশী পিস্তল, ৩৯০ রাউন্ড গুলি এবং ৩৮টি ম্যাগজিন উদ্ধার করতে সক্ষম হয়েছে।

About The Author