বিক্রান্তের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

4

‘টুয়েলভথ ফেল’-এর মহিমায় কঙ্গনা রানাউতের ভোলবদল। যে বিক্রান্ত মাসেকে একদিন তিনি ‘আরশোলা’ বলে অপমান করেছিলেন, সেই বিক্রান্তের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। বিধুবিনোদ চোপড়া পরিচালিত ছবি দেখে নাকি কেঁদে ভাসিয়েছেন তিনি।২০২১ সালে বিক্রান্তের ওপর চটেছিলেন কঙ্গনা। ইয়ামি গৌতমের বিয়ের ছবিতে বিক্রান্তের মন্তব্য অভিনেত্রীর পছন্দ হয়নি।

তাতেই অভিনেতাকে ‘আরশোলা’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। ইয়ামির শেয়ার করা ছবির কমেন্টবক্সে তিনি মজার ছলে লিখেছিলেন, ‘শুদ্ধ এবং পবিত্র ঠিক যেন রাঁধে মা!’ এতেই ক্ষিপ্ত হয়ে কঙ্গনা লেখেন, ‘এই আরশোলাটা কোথা থেকে বেরিয়ে এলো, আমার চপ্পলটা নিয়ে আসব নাকি।’এই ঘটনার পর অনেকটা সময় কেটে গিয়েছে। বিধুবিনোদ চোপড়ার ‘টুয়েলভথ ফেল’ সিনেমায় আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার চরিত্রে অভিনয় করে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন বিক্রান্ত।

আবার এই চরিত্রেই কঙ্গনার মন গলিয়েছেন।ইনস্টাগ্রামে ‘টুয়েলভথ ফেল’ সিনেমার পোস্টার শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘কী দারুণ একটা সিনেমা, গ্রামে থাকা, জেনারেল কাস্টের ছাত্রী হিসেবে হিন্দি মিডিয়াম স্কুলে পড়া, আমি তো সারা সিনেমায় রীতিমতো কাঁদছিলাম। আমার সহযাত্রীরা উদ্বিগ্ন হয়ে বারবার তাকাচ্ছিলেন আমার দিকে। কী বিড়ম্বনা!’