বাশিস চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন:  সভাপতি আনোয়ার সম্পাদক আসলাম

22

বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অুনষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে গোমস্তাপুর উপজেলার হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহানকে সভাপতি ও নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবিরকে সাধারণ সম্পাদক করে ৫৫ সদস্যের জেলা কমিটি ঘোষণা করা হয়।
বিলুপ্ত কমিটির জেলা শাখার সভাপতি কামাল হোসেনর সভাপতিত্বে সভায় বক্তব্য দেনÑ নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক জেলা সম্পাদক হাসানুল মবিন, দাদনচক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবগঞ্জ উপজেলা সভাপতি গোলাম রাব্বানী, হোগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার জাহান, ফতেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাসিনুর রহমান, দাদনচক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম, নেজামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দীন, ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিবগঞ্জ উপজেলা সভাপতি সাদিকুল ইসলাম, ভোলাহাট নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, দেবীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদর উপজেলা সভাপতি আব্দুল আজিজসহ অন্যরা। স্বাগত বক্তব্য দেন বিদায়ী সভাপতি ও রানীহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন।
নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জেলা সাধারণ সম্পাদক আসলাম কবির সম্মেলন সঞ্চালনা করেন।
সম্মেলনে জেলার ৫ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ অংশগ্রহণ করেন।
সম্মেলনের শেষ পর্বে ৫৫ সদস্যের জেলা কমিটি ঘোষণা করে ১৩ সদস্যের সার্চ কমিটি।