বার্সেলোনাকে পেছনে ফেলল অ্যাতলেতিকো

2

একজন কম নিয়ে খেলেও সেভিয়াকে হারিয়ে দিল অ্যাতলেতিকো মাদ্রিদ। মার্কোস লরেন্তের করা একমাত্র গোলটিই গড়ে দিয়েছে ম্যাচের ভাগ্য। গত সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু ঝোড়ো আবহওয়ার জন্য তখন এটি বাতিল হয়ে যায়। সেভিয়ার বিপক্ষে কষ্টার্জিত জয়ে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনাকে পেছনে ফেলে লা লিগার পয়েন্ট তালিকায় তিনে উঠে এসেছে অ্যাতলেতিকো।

যদিও শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে তারা এখনো ৭ পয়েন্ট পেছনে। ১৮ ম্যাচ শেষে রিয়াল ও জিরোনার অর্জন ৪৫ পয়েন্ট। অ্যাতলেতিকোর সংগ্রহ ৩৮ পয়েন্ট। সমান ৩৮ পয়েন্ট বার্সেলোনারও। কিন্তু গোল পার্থক্যে পিছিয়ে জাভি এর্নান্দেজের দল। অন্যদিকে ১৬ পয়েন্ট সংগ্রহ করে ১৪ নম্বরে আছে সেভিয়া। নিজ মাঠে ৪৬ মিনিটে মার্কোস লরেন্তের গোলে এগিয়ে যায় মাদ্রিদের ক্লাবটি।

বদলি হিসেবে মাঠে নামার এক মিনিট পরই গোল করেন তিনি। ব্যবধান বাড়ানোর সুযোগও পেয়েছিলেন তিনি। কিন্তু একবার তাঁর হেডারের বল বারে লেগে ফিরে আসে, আরেকবার সেভিয়া গোলরক্ষক দারুণ দক্ষতায় প্রতিহত করেন তাঁর শট। এরপর ৭০ মিনিটে ক্যাগলার সোয়োরচু লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনে পরিণত হয় অ্যাতলেতিকো। একজন কম নিয়ে খেলে বাকি সময়টা নির্বিঘেœ কাটিয়ে দেয় মাদ্রিদের ক্লাবটি। ইএসপিএন