বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল

62

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘোরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল-২০২২ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে বারঘরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুণ-অর-রশিদের সভাপতিত্বে কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন এবং জেলা আওয়ামী লীগ সদস্য ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাসের মো. সালেহ খোকনের সঞ্চালনায় জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির আজিজুর রহমান এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।
ত্রিবার্ষিক কাউন্সিলে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশের বিরুদ্ধে, আওয়ামী লীগের বিরুদ্ধে এবং জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।
কাউন্সিল আরো বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবু নজর হোসেন খাঁন বৃটিশ ও সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক শরিফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম।
কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পরে বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।