বাপ্পী লাহিড়ীর মৃত্যুতে তারকাদের শোক

8

বাপ্পী লাহিড়ীর আকস্মিক মৃত্যুর খবরে শোকে মুহ্যমান তারকারা। কেউ ছুটেছেন মুম্বাইতে শিল্পীর বাড়িতে, কেউ শোক প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। চলুন দেখে নেওয়া যাক কে কী বললেন
জয়া আহসান
তাঁর গানে আনন্দ উৎসব, তাঁর গানে জীবনের উদযাপন..তাঁর সুরে অমলিন থেকে যাবে চিরসবুজ হৃদয়ের অভিযান। বিদায় বাপ্পী লাহিড়ী..সংগীতে, সুরে, অমর হয়ে আমাদের মনে থেকে যাবেন আপনি।
কাজল
আমরা ডিস্কো স¤্রাট বাপ্পীদাকে হারালাম। বাপ্পীদা কেবল দুর্দান্ত এক সুরকারই ছিলেন না, দারুণ গায়কও ছিলেন। ছিলেন মহৎ হৃদয়ের এক মানুষ। একটা যুগের শেষ হলো।
ভূমি পেদনেকর
পুরোপুরি বাকরুদ্ধ। কিংবদন্তি শিল্পী বাপ্পী লাহিড়ীর মৃত্যুতে হৃদয় ভেঙে গেছে, এটা অনেক বড় ক্ষতি।
বিদ্যা বলান
তুমি যেখানেই যাও আশা করি আনন্দে থাকবে। তোমার জন্য সব সময় ভালোবাসা বাপ্পীদা।
অজয় দেবগন
‘চলতে চলতে’, ‘সুরক্ষা’, ‘ডিস্কো ডান্সার’ দিয়ে বাপ্পীদা হিন্দি সিনেমায় সমসাময়িক ধারার সংগীতকে পরিচয় করিয়ে দিয়েছেন। আমরা তাঁকে মিস করব।
বিশাল দাদলানি
আমি স্তম্ভিত। তিনি সব সময়ই কিংবদন্তি হয়ে থাকবেন। তবে আমাদের কাছে তিনি একজন বন্ধু। নিজের সুরের বাইরে তিনি প্রথম আমাদের সুরেই গেয়েছিলেন।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
সকালবেলা এই খবর পেয়ে আমি স্তম্ভিত। বাপ্পীদা চলে যাবেন, আমি সত্যি ভাবতে পারিনি। প্রসেনজিৎ-বাপ্পী লাহিড়ী জুটি অদ্ভুতভাবে কাজ করেছিল। ‘অমর সঙ্গী’ থেকে শুরু করে আমার অনেক ছবিতে বাপ্পীদা গান গেয়েছেন। তার বাইরেও আমার হিন্দিতে যে ক’টা ছবি, তার সবকটিতেই বাপ্পীদার সুর ছিল। বাংলাতেও আমাদের জুটির প্রতিটি গান হিট। ’
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, আনন্দবাজার পত্রিকা