‘বাপের বেটা’ নাাটকে মোশাররফ

287

01-জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম একটি নাটকে বৃদ্ধের চরিত্রে অভিনয় করছেন। নাটকের নাম ‘বাপের বেটা’। নাটকটি পরিচালনা করেছেন মাহফুজ আহমেদ। সাত পর্বের এই বিশেষ নাটকটি এনটিভিতে প্রচারের জন্য নির্মিত হচ্ছে। নাটকের গল্পে দেখা যাবে, মোশাররফ করিমের ছেলে ফেসবুকে আসক্ত। তারই ধারাবাহিকতায় মোশাররফ করিমও ফেসবুকের প্রতি আসক্ত হয়ে পড়েন। কোনো একসময় দেখা যাবে, মোশাররফ করিম তার ছেলের ফেসবুক আইডি দিয়ে মেয়েদের সঙ্গে প্রেম করছেন। আর এ নিয়ে বাপ-বেটার মধ্যে নানা রকম ঘটনা ঘটবে।
নাটকটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘নাটকের গল্পটা খুবই ভালো। এতে আমি একজন বয়সী বাবার চরিত্রে অভিনয় করছি। আশা করছি, বরাবরের মতো এ নাটকেও আমার অভিনয় দর্শক উপভোগ করবেন।’ এ নাটকে মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে রিচি সোলায়মান ও ছেলের চরিত্রে আ খ ম হাসানকে অভিনয় করতে দেখা যাবে। ঢাকার বিভিন্ন এলাকায় নাটকটির শুটিং চলছে।
আগামী ঈদে নাটকটি প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। বর্তমানে মোশাররফ করিম ধারাবাহিক নাটকের পাশাপাশি খ- নাটক নিয়েও ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া খুবই শিগগিরই তাকে ভারতের জনপ্রিয় চ্যানেল স্টার জলসার একটি ধারাবাহিক নাটকে দেখা যাবে।