বাজার পর্যবেক্ষণে গিয়ে ব্যবসায়ীদের সতর্ক করলেন জেলা প্রশাসক

12

চাঁপাইনবাবগঞ্জে পবিত্র মাহে রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল ও দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখার লক্ষে বিভিন্ন বাজার পর্যবেক্ষণ করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খান। সোমবার দুপুরের পর তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন মার্কেট, মুরগির বাজার, মাছবাজার, মুদিখানা, মাংসপট্টি, কাঁচাবাজার, পুরাতন বাজার, তহা বাজারসহ বিভিন্ন বিপণিবিতান পর্যবেক্ষণ করেন এবং নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য যেন না হয় সে ব্যাপারে ব্যবসায়ীদের সতর্ক করেন তিনি।
এ সময় জেলা ম্যাজিস্ট্রেটের সঙ্গে ছিলেনÑ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান, জেলা কৃষি বিপণন কর্মকর্তা নুরুল ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান, আরডিসি আনিসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, এনডিসি তৌফিক আজিজ, সহকারী কমিশনার শারমিন আক্তার রিমা, শাহনাজ শারমিন, চাঁপাইনবাবগঞ্জের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস সালাম।
এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলায় দিনব্যাপী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন বলে জানা গেছে।