বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

11

চাঁপাইনবাবগঞ্জে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ বাস্তবায়নে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিস দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে।
ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিভিন্ন উপজেলা হতে মোট ৪টি দল অংশগ্রহণ করে। নকআউট পদ্ধতিতে খেলা পরিচালিত হয়।
প্রথম পর্বের খেলায় রানীবাড়ি চাঁদপুর ইউনাইটেড ক্লাবকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে ফাইনালে উঠে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দল। অন্যদিকে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর ফুটবল একাডেমিকে ২-০ গোলে পরাজিত করে ফাইনালে ওঠে চাঁপাইনবাবগঞ্জ একাডেমি ফুটবল কর্নার। ফাইনাল খেলায় ২-০ গোলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দলকে পরাজিত করে জয়ের মুকুট ছিনিয়ে নেয় একাডেমি ফুটবল কর্নার দল।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সাবেক ফুটবলার মো. মোস্তাফিজুর রহমান মুকুলের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন জেলা শিশুবিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ মো. হুমায়ূন কবির লুকু, জেলা ফুটবল কোচ মো. আজিজুল হক, সালামত ওস্তাদ, মো. শামসুল আলম, মো. রাকিবুল ইসলাম, মো. শাহীন ইসলাম টিটো। অনুষ্ঠান পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন মো. জহুরুল হক জনি।