বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে : খাদ্যমন্ত্রী

3

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিয়েছেন। এ নির্বাচন ছিল সন্ত্রাসকে প্রত্যাখ্যান করে উন্নয়নকে বেছে নেয়ার নির্বাচন। মানুষ আগুন-সন্ত্রাসকে প্রত্যাখ্যান করে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।
শনিবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
চতুর্থ বারের মতো সংসদ সদস্য ও দ্বিতীয় মেয়াদে খাদ্যমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।
সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, নির্বাচনের আগে দেশী-বিদেশী ষড়যন্ত্র ছিল। এখনো সেই ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, বিগত সময়ে নির্বাচিত হয়ে মানুষের পাশে থেকে কাজ করেছি, মানুষকে ভালোবেসেছি, মানুষের ভালোবাসাও পেয়েছি।
সামনের দিনগুলোতেও মানুষের সেবায় নিজেকে নিবেদিত রাখার অঙ্গীকার করেন তিনি।
মন্ত্রী বলেন, নির্বাচনের আগে থেকেই দেশী-বিদেশী ষড়যন্ত্র ছিল। দেশের বিরুদ্ধে সেই ষড়যন্ত্র এখনো চলছে উল্লেখ করে তিনি আরো বলেন, জনগণকে সতর্ক থাকতে হবে।
এসময় তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপির দেশবিরোধী সকল অপচেষ্টা রুখে দেওয়ার আহ্বান জানান।
নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আহম্মেদ ও জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মো. আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন ও নিয়ামতপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. বজলুর রশীদ নঈম বক্তৃতা করেন।
এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সকালে নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের কম্বল শীতার্তদের মধ্যে বিতরণ করেন।
পরে খাদ্যমন্ত্রী কৃষকদের মধ্যে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ভর্তুকি প্রদানের মাধ্যমে কৃষি যন্ত্রপাতি বিতরণ করে।