বলিউডে জয়ার যাত্রা শুরু

15

টালিউড জয়ের পর শুক্রবার বলিউডে যাত্রা শুরু করছেন বাংলাদেশের নন্দিত অভিনেত্রী জয়া আহসান। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পাচ্ছে অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘কড়ক সিং’ সিনেমা। এ সিনেমা দিয়ে বলিউডের চলচ্চিত্রে অভিষেক হচ্ছে এ অভিনেত্রীর। ‘কড়ক সিং’ সিনেমায় জয়া আহসান নয়না চরিত্রে অভিনয় করছেন। সিনেমার গল্প অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের এক কর্মকর্তাকে ঘিরে।

এ কর্মকর্তা শ্রীবাস্তব ওরফে কড়ক সিং কেন, কীভাবে হাসপাতালে হাজির হলেন, এ নিয়ে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। তারকাবহুল এ সিনেমায় জয়া আহসান ছাড়া আরও রয়েছেন পার্বতী, পঙ্কজ ত্রিপাঠি, সঞ্জনা সাংঘি প্রমুখ। গত মাসে গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয় সিনেমাটির। সেই প্রিমিয়ারে হাজির ছিলেন জয়া। ‘কড়ক সিং’সিনেমাটি নিয়ে জয়া আহসান গণমাধ্যমকে বলেন, ‘এটি আমার প্রথম হিন্দি চলচ্চিত্র। চরিত্রটিও দারুণ। এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়ে বেশ রোমাঞ্চিত ছিলাম।

তাই হ্যাঁ বলতে সময় নিইনি।’ তিনি আরও বলেন, ‘কারণ সিনেমার পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী এবং আমার সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। আমি সব সময় অনিরুদ্ধ ও পঙ্কজের সঙ্গে কাজ করতে চেয়েছি। তাদের সঙ্গে কাজ করা এবং তা-ও প্রথম হিন্দি সিনেমাতে, আনন্দ দ্বিগুণ করে।’ জয়ার নতুন এ পথ চলায় তার ভক্ত-অনুরাগীরা শুভ কামনা জানিয়েছেন। সবাই আশা করছেন বলিউডেও জয়া তার অভিনয়ের ক্যারিশমা দেখাবেন। জয় করবেন বলিউড।