বদি হত্যা মামলার পলাতক দুই আসামি গ্রেপ্তার

17

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামে বদিউজ্জামান বদি হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা। গত শুক্রবার দিবাগত রাত ১০টায় টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সেখানে তারা রাজমিস্ত্রীর ছদ্মবেশে অবস্থান করছিলেন বলে র‌্যাব জানায়।
গ্রেপ্তরকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চরশেখালীপুর রাবনপাড়া গ্রামের মজিবুর রহমান শেখের ছেলে বদিউজ্জামান বদি হত্যা মামলার ২নং আসামি মজিবুর রহমান শেখের ছেলে মো. বাবু (৩০) ও মোখলেসুর রহমানের ছেলে মামলার ১০নং আসামি জাইদুল ইসলাম।
শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।
র‌্যাব কমান্ডার আরো জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চর শেখালীপুর রাবনপাড়া গ্রামে বসতভিটার সীমানা নিয়ে বদিউজ্জামান বদি (৪৫) এর সঙ্গে একই গ্রামের তার চাচাত ভাই মজিবুর রহমান শেখ (৫০) গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে গত ৩ ডিসেম্বর বিকালে স্থানীয় লোকজনের সহায়তায় বাড়ির ভিটা মাপজোক করে সমস্যা সমাধান করা হলেও মজিবুর রহমান শেখ গ্রুপের তা মনঃপুত না হওয়ায় ৪ ডিসেম্বর ভোর সোয়া ৬টায় মজিবুর রহমান শেখসহ তার লোকজন বদিউজ্জামান বদি ও তার স্ত্রী সন্তানের ওপর অতর্কিত হামলা করে। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে বদিউজ্জামান বদিকে কুপিয়ে আহত করে। এতে বদি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।