বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট : মহারাজপুর ইউনিয়ন ফুটবল দল চ্যাম্পিয়ন

13

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭, বালক) প্রতিযোগিতার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে পুরাতন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত খেলায় মহারাজপুর ইউনিয়ন পরিষদ দল ১-০ গোলে বারঘোরিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে হারিয়ে চাম্পিয়ন হয়। মহারাজপুর ইউনিয়ন দলের গোলরক্ষক মো ওয়ালিদ হাসান একমাত্র গোলটি করেন। খেলা শেষে উভয়দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে চাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মাহফুজা সুলতানা।
সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর উপজেলা টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ইফফাত জাহানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাহিদ ইসলাম রাজন, বারঘোরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুনর রশীদসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও সংগঠকবৃন্দ।
টুর্নামেন্টে সদর উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদ ফুটবল দল অংশগ্রহণ করে।