বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট, চাঁপাইনবাবগঞ্জ জেলা দল রাজশাহীতে পাবনার মুখোমুখি হবে আগামীকাল

224

এই প্রথমবারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) সিজন ২০২২-২৩ প্রতিযোগিতার ফাইনালে পাবনার মুখোমুখি হবে চাঁপাইনবাবগঞ্জ জেলা দল। রাজশাহী মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আগামীকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় রাজশাহী বিভাগীয় প্রশাসন ও রাজশাহী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
প্রতিযোগিতায় প্রথমবারের মতো রাজশাহী জেলা দলকে ৩-০ গোলে এবং রাজশাহী মহানগর দলকে ৩-২ গোলে পরাজিত করে ফাইনাল খেলায় অংশগ্রহণ করার সুযোগ করে নিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা দল।
এর আগে চলতি বছরের মে মাসে জেলাপর্যায়ের প্রতিযোগিতা শেষে সকল উপজেলা ও পৌরসভা দল হতে বাছাই করে গঠন করা হয় অনূর্ধ্ব-১৭ চাঁপাইনবাবগঞ্জ জেলা ফুটবল দল।
জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন বলেনÑ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় মাঠপর্যায় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড় বাছাই করে জেলা ও বিভাগ এবং জাতীয় পর্যায় শেষে বিকেএসপির মাধ্যমে উন্নত প্রশিক্ষণ নিয়ে ব্রাজিল ও জার্মানিতে আরো উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।
জেলা ফুটবল দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন মো. শামসুল আলম এবং তাকে সার্বিক সহযোগিতায় রয়েছেন মো. বিপ্লব হোসেন।