বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আব্দুল ওদুদের শ্রদ্ধা

9

দলীয় মনোনয়ন পাওয়ার পর নির্বাচনী এলাকায় ফিরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ।
সোমবার দলের নেতা-কর্মীরা তাদের প্রিয় নেতাকে ফুলের মালা দিয়ে স্বাগত জানায়। তাঁর আগমন উপলক্ষে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। পরে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সেখানে পৌঁছালে নেতা-কর্মীদের মধ্যে বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস লক্ষ্য করা যায়। এসময় আব্দুল ওদুদ তাঁকে নৌকার মনোনয়ন দেয়ায় দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-আমার বিরুদ্ধে এবং নৌকার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে। আপনারা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার বিজয় ছিনিয়ে আনবেন। তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতিও কৃতজ্ঞা জ্ঞাপন করেন। এর আগে বক্তব্য দেন জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি গোলাম শাহ নেয়াজ অপু ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
জাতীয় সংসদে ৪৫, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসন থেকে বিএনপির এমপি হারুনুর রশীদ পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপনির্বাচনে আওয়ামী লীগের প্রতীক নৌকা নিয়ে ভোট করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুইবারের সাবেক এমপি মো. আব্দুল ওদুদ।