ফের বাবা-মা হলেন রাজ-শুভশ্রী

15

দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন টালিউডের জনপ্রিয় জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাদের ঘরজুড়ে এবার কন্যাসন্তান এসেছে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে নিজেই নিশ্চিত করেছেন রাজ। জুন মাসের ২৭ তারিখ দ্বিতীয় সন্তান আগমনের সুখবর দেন টালিউডের তারকা দম্পতি। পোস্টেই লেখা হয় পদোন্নতি হলো খুদে ইউভানের। বড় দাদার ভূমিকা পালন করতে হবে এবার তাকে। এরপর শুক্রবার সুখবর এসেছে। গত বৃহস্পতিবার সকালে, একটি পোস্ট করেন রাজ ও শুভশ্রী দুজনেই। পোশাক ও মুখে আনন্দ দেখে বোঝাই যাচ্ছিল তারা বাড়ির নতুন সদস্যকে আনতে যাচ্ছেন।

এরপর বৃহস্পতিবার দুপুরের দিকে নিজের এক্স-এ সুখবর দিলেন তারকা পরিচালক রাজ চক্রবর্তী। পোস্টে তিনি লেখেন, ‘আমাদের বাড়িতে আশীর্বাদ স্বরূপ এসেছে মিষ্টি ভালোবাসা। আমরা প্রচ- আনন্দিত। আমাদের ছোট রাজকুমারীর জন্য শুধুমাত্র ভালোবাসা ও আশীর্বাদ চাই।’ সকালের পোস্টে শুভেচ্ছা জানান শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ফলক রশিদ রায়, দেবলীনা কুমার প্রমুখ। দ্বিতীয় সন্তানের আগমনের খবর দেওয়ার পরও অভিনেত্রীকে একাধিক অনুষ্ঠানে দেখা যায়।

এ ঘোষণার সময়ে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সে সময় শোনা গিয়েছিল পূজার পরই দ্বিতীয় সন্তানের ডেলিভারি হবে। ২০১৮ সালের মে মাসে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ে হয়। বিশাল আয়োজন ও অনুষ্ঠানে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন পরিচালক ও নায়িকা। এরপর ২০২০ সালের ১২ সেপ্টেম্বর দম্পতির কোল আলো করে আসে ইউভান।