ফের দক্ষিণী সিনেমায় আলিয়া, নায়ক মহেশ

8

এস এস রাজামৌলি পরিচালিত তেলেগু ভাষার আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। এ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। সর্বশেষ ‘গাঙ্গুবাই’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়াচ্ছেন এই নায়িকা। সবকিছু মিলিয়ে আলিয়া ভাটের বৃহস্পতি এখন তুঙ্গে। এবার শোনা যাচ্ছে, ফের দক্ষিণী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আলিয়া। আর জুটি বাঁধবেন মহেশ বাবুর সঙ্গে। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ট্রিপল আর’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। স্বল্প সময়ের এই চরিত্রে পারফর্ম করে পরিচালক রাজামৌলির মন জয় করেছেন তিনি। তাই এখন পূর্ণদৈর্ঘ্য একটি চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছেন তিনি। আর এতে আলিয়ার বিপরীতে অভিনয় করবেন মহেশ বাবু।

নাম ঠিক না হওয়া এ সিনেমার চিত্রনাট্যের কাজ যৌথভাবে করছেন রাজামৌলি ও ‘বাহুবলি’ সিনেমার গল্পকার কেভি বিজয়েন্দ্র প্রসাদ। তারা মনে করছেন, এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য আলিয়া ভাট উপযুক্ত। মহেশ বাবুর সঙ্গে আলিয়ার জুটি দারুণ হবে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য আসেনি। খুব শিগগির ঘোষণা দেবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে। বলিউডের সীমা ছাড়িয়ে হলিউডে অভিষেক হতে যাচ্ছে আলিয়ার। নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হবে তার।

এতে আরো অভিনয় করবেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত অভিনেত্রী গাল গ্যাদত। প্রযোজক হিসেবেও রয়েছেন ‘জাস্ট লীগ’-এর এই অভিনেত্রী। এটি পরিচালনা করবেন টম হার্পার। শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন মহেশ। ১৯৯৯ সালে ‘রাজা কুমারাড়ু’ সিনেমায় নায়ক হিসেবে পর্দায় অভিষেক ঘটে। এরপর ‘আথাড়ু’, ‘পকিরি’, ‘আথিড়ি’, ‘ডোকুড়ু’, ‘ভারত আনে নেনু’, ‘মহর্শি’, ‘সারিলেরু নীকেবারু’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। তার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এতে তার বিপরীতে অভিনয় করছেন কীর্তি সুরেশ। সিনেমাটি পরিচালনা করছেন পরশুরাম।