ফের একসঙ্গে সামনে এলো সালমান-ক্যাটরিনা

5

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। এবার এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বুধবার সিনেমার প্রচারের অংশ হিসেবে একটি ভিডিও প্রকাশ করেছে যশরাজ ফিল্মস। প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি। ভিডিওর শিরোনাম দেওয়া হয়েছে ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’।

ভিডিওর শুরুতে দেখা যায়, টাইগার অর্থাৎ সালমান খান জনগণের জন্য বার্তা রেকর্ড করছেন। এ বার্তায় সালমান বলেন, আমার নাম অবিনাশ সিং রাঠোর। আপনাদের জন্য টাইগার হয়েছি। ভারতকে নিরাপদ রাখার জন্য আমি আমার জীবনের ২০টি বছর ব্যয় করেছি। তার বদলে কিছুই চাইনি আমি। আজ সবাইকে এটা বলা হচ্ছে টাইগার আপনাদের দুশমন, গাদ্দার। ২০ বছর কাজ করার পর আমি ইন্ডিয়ার কাছে আমার ক্যারেক্টার সার্টিফিকেট চাচ্ছি, আমি আসলেই কেমন? গাদ্দার নাকি দেশভক্ত?

এমন অনেক বার্তাই এই ভিডিওতে দিয়েছেন টাইগার। বার্তা দেওয়ার পাশাপাশি ভিডিওটির ১ মিনিট ৪৩ সেকেন্ডের মাথায় রয়েছে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য। মারমুখী ভঙ্গিতে সালমানকে দেখে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করছেন তার ভক্তরা। এদিকে ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন বলিউডের এই বাদশাহ। এর আগে টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’র সিনেমায় জুটি বেঁধে দর্শকদের নজর কাড়েন সালমান-ক্যাটরিনা। সিনেমার তৃতীয় কিস্তিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটরিনাই। ‘টাইগার থ্রি’ সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা। চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে সালমান খান অভিনীত এবং যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমা ‘টাইগার থ্রি’।