ফেব্রæয়ারিতে আসছেন বুবলী

4

চলতি বছরটা করোনার কারণে পর্দা রাঙাতে পারেননি বুবলী। তবে নতুন বছর ২০২২ সালটা অবশ্যই ভালো ভালো কাজ উপহার দেবেন এটাই প্রত্যাশা তার ভক্তদের। এরইমধ্যে বছরের শেষ প্রান্তে এসে একটা সুখবর পাওয়া গেল। নতুন বছরের শুরুতেই পর্দায় হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় এই নায়িকা। বুবলী অভিনীত ‘তালাশ’ মুক্তির ঘোষণা দিয়েছেন সিনেমাটির নির্মাতা সৈকত নাসির। নতুন বছরের ১৪ই ফেব্রæয়ারিতে ‘তালাশ’ মুক্তি পাচ্ছে। যদিও এই সিনেমার মুক্তির তারিখ প্রথমে ভাবা হয়েছিল ডিসেম্বর মাসে। সৈকত নাসির বলেন, ‘তালাশ’ ছবিটির মুক্তির জন্য প্রস্তুত করেছি। গত ২৭শে সেপ্টেম্বর সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ করেছি।

এরপর ডিসেম্বর মাসে ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিলাম। সেটাও সম্ভব হয়নি। তাই ‘তালাশ’-এর জন্য বেছে নিয়েছি নতুন বছরের ফেব্রæয়ারি মাস। কারণ এখন সব কাজ শেষ। আশা করি সবকিছু ঠিকঠাক আগামী ১৪ই ফেব্রæয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দিতে পারবো ‘তালাশ’। একদল গানপাগল ছেলেমেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘তালাশ’। এ সিনেমায় পাঁচটি গান রয়েছে। ‘তালাশ’ চলচ্চিত্রটিতে শবনম বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নতুন দু’জন নায়ক।

তারা হলেন ‘চ্যানেল আই ফেয়ার হ্যান্ডসাম’ -প্রতিযোগিতার একে আজাদ আদর এবং র‌্যাম্প মডেল আসিফ আহসান খান। এর মধ্য দিয়ে দর্শক এক ভিন্ন বুবলীকে দেখতে পারবেন বলেও জানালেন পরিচালক। বুবলী বলেন, খুবই আনন্দের ব্যাপার যে ‘তালাশ’ নতুন বছরের ফেব্রæয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে। ব্যতিক্রমী একটি গল্পের সিনেমা এটি। সৈকত নাসির ভাইয়ের পরিচালনায় কাজ করে খুবই ভালো লেগেছে। তিনি খুব স্মার্ট একজন পরিচালক। আমাকে ভিন্নভাবে উপস্থাপনের জন্য তিনি সর্বোচ্চ চেষ্টা করেছেন। আশা করি দর্শকরা সিনেমাটা দেখলে হতাশ হবনে না।