ফুটবলার তৈরির কারিগর ‘পুটু ভাই’ আর নেই

13

চাঁপাইনবাবগঞ্জ জেলার ফুটবলের প্রাণপুরুষ ছিলেন তিনি। ছিলেন জেলার ফুটবল খেলোয়াড় তৈরির কারিগর। ছোট-বড় সকলের কাছে তিনি ছিলেন প্রিয় ‘পুটু ভাই’। অসুস্থ অবস্থায় বিছানায় থাকলেও ক্রীড়াঙ্গনে স্বস্তি ছিল ‘পুটু ভাই আছেন’। কিন্তু পুটু ভাই আর নেই।
জেলার ক্রীড়াঙ্গনকে শোকে মুহ্যমান করে আলোর দিশারী ক্লাবের প্রতিষ্ঠাতা জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য সেলিম সুকরানা পুটু চিরবিদায় নিয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ১০টায় শহরের পশ্চিম পাঠানপাড়ার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
সেলিম সুকরানার ছোট ভাই সিটি প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ’র সাধারণ সম্পাদক কামাল সুকরানা জানান, পুটু ভাইয়ের জানাজার নামাজ বিকাল সাড়ে ৪টায় শহরের নিমতলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবার পর মিস্ত্রিপাড়া গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজায় প্রবীণ ক্রীড়া সংগঠক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনসহ মরহুমের আত্মীয়স্বজন ও ক্রীড়াঙ্গনের ব্যক্তিরা অংশগ্রহণ করেন।
সেলিম সুকরানা পুটু ২০১৫ সালের ২৭ জানুয়ারি এক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে অসুস্থ অবস্থায় বাসায় জীবনযাপন করছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।