ফাইটার’ পরিচালকের সঙ্গে দ্বন্দে জড়ালেন দীপিকা

3

পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে দীপিকা পাড়ুকোনের সম্পর্ক ভালো যাচ্ছে না। আগামী ২৫ জানুয়ারি ‘ফাইটার’ মুক্তির আগে পরিচালকে ইনস্টাগ্রাম আনফলো করেছেন নায়িকা। এমন কী হাজির হন সিনেমাটির ট্রেইলার প্রকাশের আয়োজনে। ভারতীয় গণমাধ্যম এটাও জানাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ আগেই নাকি নিজের ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন দীপিকাকে।

পরিচালকের ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে দেখা যাবে মাত্র ২০ জনকে অনুসরণ করেন তিনি। যার মধ্যে শাহরুখ খান, হৃতিক রোশন, বিপাশা বসু থেকে দীপিকা একেবারে হাতে গোনা ক’জন। কিন্তু সেই তালিকা থেকে বাদ অভিনেত্রী। আচমকা কী এমন হলো? যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমের একাংশের ধারণা, সিনেমা মুক্তির তারিখ এগিয়ে আসছে সবটাই নাকি প্রচারে থাকার কৌশল।

তবে সত্যি মিথ্যা জানেন তারাই। ‘ফাইটার’ দিয়েই প্রথমবার জুটি হিসেবে পর্দায় আবির্ভূত হচ্ছেন হৃতিক-দীপিকা। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিনেমাটিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। দীপিকা পাড়ুকোনে ‘পাঠান’ এর সাফল্যের রেশ এখনও কাটেনি। বক্স অফিসে এখনও বেশ ভালোই ব্যবসা করছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমা।