ফলিমারি বিল এলাকায় ডাকাতির ‘প্রধান সমন্বয়কারী’ গ্রেপ্তার

17

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফলিমারি বিল এলাকায় গত ২৩ আগস্ট ডাকাতির ঘটনায় মো. আব্দুল ওহাব ওরফে অভাব ডাকাত (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওহাব ওই ডাকাতির ঘটনার প্রধান সমন্বয়কারী এবং নেতৃত্বদানকারী বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তারকৃত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার আড়গাড়াহাট (পার এখলাছপুর) গ্রামের মৃত আনছার আলীর ছেলে। গত শুক্রবার দিবগত রাত দেড়টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিদিরপুর মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজত থেকে একটি ওয়ানশুটার গান, ২০০ ইয়াবা এবং ভোলাহাট ফলিমারি বিল এলাকায় ডাকাতির ঘটনায় লুণ্ঠিত হওয়া ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব জানান, জেলা গোয়েন্দা শাখার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. আব্দুল ওহাব ওরফে অভাব ডাকাতকে গ্রেপ্তার করে। মো. আব্দুল ওহাব ওরফে অভাব গত ২৩ আগস্ট ডাকাতির ঘটনার প্রধান সমন্বয়কারী এবং নেতৃত্বদানকারী। এ নিয়ে ওই ডাকাতির ঘটনায় এখন পর্য়ন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হলো। আরো কয়েকজন আছে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ সুপার জানান।