প্রয়াসের মাধ্যমে টিকেট কিনে বাংলাদেশ ক্যান্সার সোসাইটির লটারীর টাকা পেলেন চাঁপাইনবাবগঞ্জের ২জন

104

DSC04775 (Small)প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির মাধ্যমে টিকেট কিনে বাংলাদেশ ক্যান্সার সোসাইটির লটারীর টাকা পেয়েছন চাঁপাইনবাবগঞ্জের ২জন। এদের মধ্যে সদর উপজেলার মহারাজপুর এলাকার দুলি বেগম ‘জ’ সিরিজে জিতেছেন ১ হাজার টাকা এবং শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুরের আব্দুল হক ‘ঙ’ সিরিজে জিতেছেন ১ হাজার টাকা। গত ১৮ ডিসেম্বর ড্র অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার সকালে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির বেলেপুকুরস্থ কার্যালয়ে তাদের মাঝে এই টাকা প্রদান করেন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রয়াসের উপ-পরিচালক নাসের উদ্দিন, সহকারী প্রোগ্রাম ম্যানেজার তানভির আহমেদ রিয়াদ, হিসাব রক্ষণ কর্মকর্তা সফিকুল ইসলাম, ইউনিট ম্যানেজার আব্দুল আহাদ, রেডিও মহানন্দার সহকারী স্টেশন ম্যানেজার তাকিউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ ক্যান্সার সোইটির লটারীর ৫০ হাজার টিকেট বিক্রির দায়িত্ব নেয় প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি এবং সব গুলো টিকেট বিক্রি করা হয়। এর মধ্যে এই ২জন সৌভাগ্যবান সামান্য হলেও এই টাকা জিতে নেন।
হাসিব হোসেন জানান, অসহায় মানুষের কল্যাণে বাংলাদেশ ক্যান্সার সোসাইটি আয়োজিত লটারীর ৫০ হাজার টিকেট বিক্রি করে প্রয়াস। সেই সুবাদে আয়োজক প্রতিষ্ঠানের পরামর্শে এই ২ বিজয়ীকে ঢাকায় না গিয়ে এখানেই তাদের প্রাপ্ত টাকা দেয়া হল।