প্রয়াসের কার্যক্রম পরিদর্শন এনআরবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের

5

চাঁপাইনবাবগঞ্জে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন এনআরবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট কল্লোল হোসাইন। মঙ্গলবার তিনি প্রয়াসের দুটি খামার ছাড়াও অন্যান্য কার্যক্রম ঘুরে দেখেন।
এ সময় উপস্থিত ছিলেন- প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন, জ্যেষ্ঠ উপপরিচালক নাসের উদ্দিন সজল, কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান, আঞ্চলিক ব্যবস্থাপক বাসার উদ্দিন, ইউনিট-১ এর ম্যানেজার প্রসন্ন কুমার, রেডিও মহানন্দার টেকনিক্যাল অফিসার রেজাউল করিম, প্রয়াসের প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রাজিন বিন রেজাউলসহ অন্যরা।
সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নে অবস্থিত প্রয়াসের ব্ল্যাক বেঙ্গল ছাগলের ব্রিডিং খামার, প্রয়াস ডেইরি ফার্ম ও প্রয়াস এগ্রো ফার্ম পরিদর্শন করেন। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের আমারকে অবস্থিত ভেড়া ও টার্কির ব্রিডিং খামার, ড্রাগন ও আমের মিশ্র বাগান এবং ইউনিট-১ এ অবস্থিত প্রয়াস নার্সারি ও কৃষক ভার্মি কম্পোস্ট পরিদর্শন করেন।
বিকেলে প্রয়াসের ইউনিট-১ এ অবস্থিত প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউট-পিএফটিআই’র হলরুমে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন তিনি। পরিবেশন করেন পিএফটিআই’র শিল্পীরা। পরে রেডিও মহানন্দায় সম্প্রচারিত দেশ ও দেশের বাইরে থেকে আসা অতিথিদের নিয়ে অনুষ্ঠান ‘কাছে থেকো বন্ধু’র রেকর্ডিংয়ে অংশ নেন কল্লোল হোসাইন।