প্রেম নিয়ে যা বললেন রাকুল

1

জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। গত বছর অক্টোবরে অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে রাকুলের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এই অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বিষয়টি প্রকাশ করেন জ্যাকি। পরবর্তী সময়ে রাকুলও এ বিষয়টি ভক্তদের সামনে আনেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক নিয়ে রাকুল বলেন, ‘আমরা দু’জনই সম্পর্কের বিষয়ে কোনো লুকোচুরি না করার সিদ্ধান্ত নিই।

যদি একমত হয়ে থাকেন তাহলে পরস্পরকে সম্মান ও স্বীকৃতি দেওয়াটাই সবচেয়ে ভালো। এর মোকাবিলা করতে হবে। সম্পর্কে জড়ালেই লুকোচুরি করতে হবে আমরা সেই দলে নই।’ তার জন্মদিনে জ্যাকির পোস্ট প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘আমি জানতাম না সে এতটা কাব্যিকতা দেখাবে। সবার সামনে শুভেচ্ছা জানাবে এটি জানতাম। ভেবেছিলাম শুধু শুভ জন্মদিন লিখবে। বুঝতে পারিনি এতটা কাব্যিক মেসেজ হবে।

খুবই অবাক হয়েছিলাম।’ তবে সম্পর্কের চেয়ে কাজেই বেশি মনোযোগ দিতে চান রাকুন। এই অভিনেত্রীর ভাষায়, ‘এটা আমার জীবনের একটি অংশ এবং তা থাকবেই। আমার যেমন মা-বাবা, ভাই আছে তেমনি একজন বিশেষ মানুষও থাকতে পারে। এতটুকুই। এটা নিয়ে খবর তৈরি হোক চাই না। তারও চিন্তা একই।’ বর্তমানে রাকুলের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। ‘মে ডে’, ‘আয়ালান’, ‘অ্যাটাক’, ‘থ্যাংক গড’, ‘ডক্টর জি’, ‘ছাত্রিওয়ালি’, ‘ইন্ডিয়ান-টু’ সিনেমায় দেখা যাবে তাকে।