প্রাণের ব্যাচ-৯৩’র আম উৎসব ও বন্ধু আড্ডা

9

‘বীরের পরীক্ষা হয় যুদ্ধের ময়দানে-বন্ধুর পরিচয় হয় বিপদের সময়’ এ স্লোগানকে সামনে রেখে এসএসসি ‘প্রাণের ব্যাচ-৯৩’র উদ্যোগে  শুক্রবার চাঁপাইনবাবগঞ্জে সন্ধ্যা কমিউনিটি সেন্টারে ‘আম উৎসব ও বন্ধু আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের বিভিন্ন জেলা থেকে বিভিন্ন শ্রেণি-পেশার ৪ শতাধিক বন্ধু উপস্থিত হয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন।
‘প্রাণের ব্যাচ-৯৩’র চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে দিনব্যাপী মিলনমেলার আয়োজন ছিল সম্পূর্ণ ভিন্নধর্মী। পরিচয় পর্ব, বন্ধুদের স্মৃতিচারণ ও বিভিন্ন জেলায় ‘প্রাণের ব্যাচ-৯৩’র উদ্যোগে মানবিক, সামাজিক ও ধর্মীয় কাজের উৎসাহমূলক বক্তব্য।
অনুষ্ঠানে বক্তব্য দেনÑ সারাদেশের অ্যাডমিন এম মিরাজ হোসেন, সেলিনা পারভিন, সাজ্জাদ তালুকদার, সৈয়দ আরিফউজ্জান, মো. রশিদ, ফরিদ হোসেন মাসুমসহ মডারেটরগণ।
চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি গোলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক ও অ্যাডমিন মনিরুজ্জামান বাবলু। উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জের উপদেষ্টা ডা. ইসমাইল, খাইরুল ইসলাম, শামসুজ্জামান বাবুসহ সারাদেশ হতে আগত বন্ধুগণ।
অনুষ্ঠানে মধ্যাহ্নভোজের পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও গম্ভীরার আয়োজন করা হয়। শেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।