প্রশংসায় ভাসছেন ক্যাটরিনা কাইফ

1

‘টাইগার থ্রি’ সিনেমাটি দিয়ে দারুণভাবে কামব্যাক করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর দক্ষিণী সিনেমা ‘সালার’ এবং বলিউড সিনেমা ‘ডানকি’র লড়াই দেখছিলেন সিনেপ্রেমীরা। তবে ক্যাটরিনার নতুন সিনেমা ঘিরেও ছিল বাড়তি কৌতূহল। পাশাপাশি দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে ক্যাটের রসায়ন কেমন জমে তা নিয়েও চলছিল জল্পনা-কল্পনা। অবশেষে গত ১২ জানুয়ারি পর্দায় আসে তার ‘মেরি ক্রিসমাস’। সিনেমাটি মুক্তির প্রথম দিনে মাত্র ২.৫৫ কোটি আয় করলেও মন জয় করেছে চলচ্চিত্রবোদ্ধা ও অনুরাগীদের।

‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমার প্রশংসা করেছেন মেরি ক্রিসমাস সিনেমাতে বিজয় সেতুপতি এবং ক্যাটরিনার অভিনয়ের। তার এক্স অ্যাকাউন্টে এই নিয়ে অ্যাটলি লিখেছেন, ‘মেরি ক্রিসমাস! আমি এটি লেখার জন্য অপেক্ষা করছিলাম। সাম্প্রতিক সময়ে আমার প্রিয় আখ্যান এটি। একটি আশ্চর্যজনক থ্রিলারসহ একটি সুন্দর প্রেমের গল্প। সিনেমাটি দেখার অভিজ্ঞতা দুর্দান্ত ছিল এবং ক্লাইম্যাক্সের পারফর্ম্যান্স ছিল ওয়াও।’

শুধু অ্যাটলি নন, সিনেমাটির প্রশংসা করছেন বলিউড ও দক্ষিণের অনেক তারকা, চলচ্চিত্রবোদ্ধা থেকে শুরু করে দর্শক-সমালোচকরা। বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত ক্যাটরিনা কাইফও। উল্লেখ্য, হিন্দি ও তামিল ভাষায় মেরি ক্রিসমাসের শুটিং হয়। হিন্দি সংস্করণটিতে রয়েছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও তিনু আনন্দ। অন্যদিকে তামিল সংস্করণে রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জে বাবু ও রাজেশ উইলিয়ামসকে দেখা গেছে।