প্রযোজকের খাতায় নাম লেখাচ্ছেন সানি লিওন!

78

07-বলার মতো তেমন পরিচয় ছিল না। কারণ তিনি ছিলেন পর্নো তারকা। তবে সেই পেশাকে অনেক অগেই টাটা বাই বাই বলে দিয়েছেন বলিউডের বর্তমান সেনসেশন সানি লিওন।
এরপর নিজের ধ্যান জ্ঞান হিসেবে তিনি বেছে নেন সিনেমায় অভিনয়কে। এখানেই দমে যাননি সানি। এবার নতুন পরিচয়ে নিজের আবির্ভাব ঘটাতে যাচ্ছেন সাবেক এই পর্নো তারকা।
বলিউড সিনেমার প্রযোজক হিসেবে নাম লেখাচ্ছেন সানি লিওন। তবে নিজে রোমান্টিক কিংবা ইরোটিক সিনেমায় অভিনয় করলেও প্রযোজক হিসেবে তার পছন্দ ড্রামা-থ্রিলারধর্মী সিনেমা। সিনেমার নাম কী হবে তা অবশ্য এখনো ঠিক হয়নি।
সিনেমা সম্পর্কে সানি লিওন বলেছেন, ‘আমরা আশা করছি এ বছর জুলাই-আগস্টের দিকে সিনেমাটির শুটিং শুরু করব। এটি একটি ড্রামা-থ্রিলার এবং সিনেমাটির মধ্য দিয়ে আমরা প্রযোজক হিসেবে আমাদের পরীক্ষাটা চালাতে চাইছি। আশা করছি সবকিছু ভালোভাবেই হবে।’ তিনি আরো বলেন, ‘সিনেমাটিতে আমি নিজেই অভিনয় করছি। মনে হয় এই আইডিয়াটাই সবচেয়ে ভালো। সিনেমাটির বাকি বিষয়গুলো এখনো ঠিক হয়নি।’ সুপারহিরো সিনেমা নির্মাণেও তার আগ্রহ আছে জানিয়ে সানি বলেন, ‘সুপারহিরো সিনেমাও আমাদের চিন্তায় আছে। তবে সুপারহিরো সিনেমাটি আমরা এই সিনেমা শেষ করার পর শুরু করব।’