প্রধানমন্ত্রীর প্রতিনিধির জন্য কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে : সদর উপজেলা ছাত্রলীগের পরিচিতি সভায় মেয়র মোখলেস

15

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান বলেছেন, আগামী দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রতিনিধি যিনিই হবেন আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তার জন্যই কাজ করতে হবে।
শনিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষার এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ফিরোজ আসেক স্বচ্ছ।
মেয়র মোখলেসুর রহমান আরো বলেন, গত উপজেলা এবং পৌরসভা নির্বাচনে ছাত্রলীগের একটি গ্রুপ নির্বাচনে অংশগ্রণ করেননি। তাহলে কি আমরা কারো ব্যক্তি লীগে চলে গেছি? তিনি বলেন- আমি অনুরোধ করব, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে বিচ্যুত না হয়ে, জননেত্রী শেখ হাসিনার মূলনীতি থেকে বিচ্যুত না হয়ে আওয়ামী লীগও ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য ছাত্রলীগকেই ব্যাপক ভূমিকা পালন করতে হবে। আসুন আমরা প্রতিজ্ঞাবদ্ধ হই। আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই প্রতিনিধি হিসেবে মনোনয়ন দেবেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তার জন্যই কাজ করতে হবে।
গতকাল শনিবার বিকেলে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেনÑ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ অন্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন- আওয়ামী লীগের আগে ছাত্রলীগের জন্ম। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগকে ছাত্রলীগ পরিচালনা করেছে। তারা বলেন- ছাত্রলীগকে অন্যদের তুলনায় শিক্ষা-দীক্ষায় আলাদা হতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা- গ্রামের মানুষের কাছে তুলে ধরতে হবে।