প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল জাসদ ছাত্রলীগ

4

চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের উদ্যোগে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। মঙ্গলবার এ উপলক্ষে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা ও শোভাযাত্রার আয়োজন করা হয়।
সকালে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে জেলা ছাত্রলীগের সভাপতি মো. শামীম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সহসভাপতি আব্দুল হামিদ রুনু ও নিয়ামুল হক, বাবর আলী, গোলাম জাকারিয়া, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আবু বাক্কার, পৌর জাসদের সভাপতি আব্দুস সবুর, সদর উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি শরিফ হোসেন ও সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, রাজশাহী মহানগর যুবজোটের সভাপতি ও কেন্দ্রীয় যুবজোটের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সুজন, কক্সবাজার যুবজোটের আহ্বায়ক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রমজান সিকদার, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল মজিদ, পৌর ছাত্রলীগের সভাপতি আসগার আলী মানিক।
সভা সঞ্চালনা করেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তসিকুল রেজা খান তনু।
বক্তারা বলেন- ছাত্র রাজনীতি এখন কলুষিত হয়ে পড়েছে। অথচ এমন একটা সময় ছিল যখন ছাত্রদের ওপর মানুষ ভরসা করত। তাই ছাত্র রাজনীতির পুরাতন সেই ধারা আবার ফিরিয়ে আনতে হবে। দেশের জন্য, দেশের মেহনতি মানুষের কল্যাণে ছাত্রদের কাজ করতে হবে।