প্রগ্রেসিভ স্টার সোসাইটির পরিচালকসহ গ্রেপ্তার ৬

45

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামে অভিযান চালিয়ে প্রগ্রেসিভ স্টার সোসাইটি (পি.এস.এস.) নামের একটি সংস্থার অফিসকক্ষ হতে ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরো জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত বুধবার বিকেল ৩টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রগ্রেসিভ স্টার সোসাইটির (পি.এস.এস.) কার্যালয় থেকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামের মৃত সবের আলীর ছেলে সংস্থাটির পরিচালক মো. আব্দুস সামাদ (৪৫), রশিকনগর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সংস্থাটির ম্যানেজার মো. জামাল উদ্দিন (২৩), নয়ালাভাঙ্গা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে হিসাবরক্ষক মো. মাহফুজুর রহমান (২২) এবং মাঠকর্মী হরিনগর গ্রামের মৃত এনামুল হকের ছেলে মো. জুয়েল আলী (২৪), নয়ালাভাঙ্গা শিরোটলা গ্রামের মোবারক আলীর ছেলে মো. গোলাম রাসেল (২৫) ও রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ললিতনগর গ্রামের মৃত মুক্তার হোসেনের ছেলে মো. আলমগীর হোসেন (৩৫)কে গ্রেপ্তার করা হয়। গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির গতকাল বৃহস্পতিবার গৌড় বাংলাকে জানান গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।
এদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগে র‌্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে এবং বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।