পৃথক অভিযান : দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব

23

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযান চালিয়ে দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এদের মধ্যে রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর থেকে মো. আ. বারী জয় (২০) ও গত শনিবার শিবগঞ্জ উপজেলার বাবুপুর থেকে মো. রাজা আলী (৪৬)কে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
গতকাল রবিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে কোম্পানি অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে¡¡ একটি অভিযান পরিচালনা করে। বিকেলে সাড়ে ৩টায় পরিচালিত এ অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার প্রসেস নং-৩৭৩/২০২১, জি/আর-৭৩৮/২০১৯ নবাব, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)২৫ ধারা মোতাবেক ওয়ারেন্টভুক্ত আসামি মহারাজপুর পূর্ব শেখপাড়া গ্রামের বকুল আলরি ছেলে আ. বারী জয়কে গ্রেপ্তার করা হয়। পরে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
একই অপারেশন দল অন্য অভিযানটি চালায় গত শনিবার রাত সাড়ে ৯টায় শিবগঞ্জ উপজেলার বাবুপুরে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে শিবগঞ্জ থানার প্রসেস নং-৪৩৩/২০২১, জি/আর-১৫৩/২০২১, ধারা ১৪৩/ ৫০৬/১১৪/৩৪ দঃবিধি এবং ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্যাদি আইন ৪/৫/৬ ধারা মোতাবেক এজাহারভুক্ত আসামি সুন্দরপুর কোদালকাটি গ্রামের মৃত রমজান আলীর ছেলে রাজা আলীকে গ্রেপ্তার করা হয়। তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।