পূজামণ্ডপ পরিদর্শন আওয়ামী লীগ নেতৃবৃন্দের

1

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ জেলাশহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। অপরদিকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম শিবগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।
মঙ্গলবার বিকেলে সদর উপজেলার বারঘরিয়া বাইশ পুতুল, শিবতলা চরজোতপ্রতাপ দুর্গামাতা পূজা, ঠাকুরাণী মন্দিরসহ শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ।
এসময় আরো উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের চাঁপাইনবাবগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ধনঞ্জয় চ্যাটার্জী, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজিবসহ অন্যরা।
এসময় হিন্দ্র সম্প্রদায়ের মানুষদের শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদ্যাপনের আহ্বান জানান আব্দুল ওদুদ।
অন্যদিকে মঙ্গলবার সৈয়দ নজরুল ইসলাম শিবগঞ্জ উপজেলার বিভিন্ন মন্দিরের দুর্গা পূজাম-প পরিদর্শন করেছেন। এসময় তিনি বলেন, শিবগঞ্জ উপজেলার প্রতিটি মন্দিরকে আধুনিক মন্দিরে রূপান্তর করা হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সনাতন ধর্মাম্বলীদের সর্ববৃহৎ এ উৎসবে পূজার সামগ্রী ও নগদ অর্থসহ স্বেচ্ছাসেবকদের টি-শার্ট প্রদান করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মুনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহাসহ অন্যরা।