পুনীতের জন্য প্রভাসের আবেগঘন পোস্ট

6

প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার অভিনীত শেষ সিনেমা হলো ‘জেমস’। এই সিনেমার মধ্য দিয়েই শেষবারের মতো তাকে বড় পর্দায় দেখা যাবে। এ মুহূর্তে দক্ষিণের অন্যতম প্রতীক্ষিত সিনেমা হলো পুনীত-এর ‘জেমস’। শনিবার নির্মাতারা ‘জেমস’ সিনেমার টিজার উন্মোচন করেছেন এবং এটি প্রয়াত অভিনেতার অ্যাকশন প্যাকড পারফরম্যান্সের সঙ্গে একটি নিখুঁত ভিজ্যুয়াল ট্রিট ছিল। তার ডাই হার্ট ফ্যানরা বহু অপেক্ষায় আছেন এই সিনেমার জন্য। এ ছাড়াও ‘জেমস’ সিনেমার জন্য আর এক দক্ষিণী অভিনেতা অপেক্ষায় রয়েছেন। তিনি হলেন বাহুবলিখ্যাত অভিনেতা প্রভাস।

সুপার স্টার প্রভাস শনিবার তার সামাজিক যোগাযোগমাধ্যমে মেগাস্টার পুনীতের সিনেমার পোস্টার শেয়ার করে তাতে আবেগঘন বার্তা দিয়েছেন। অভিনেতা লিখেছেন, ‘আমি নিশ্চিত যে, আমরা এর আকারে একটি মাস্টারপিসের সাক্ষী হতে চলেছি। এই ফিল্মটি আমাদের লাখ লাখ লোকের কাছে সবসময় বিশেষ হবে যারা পাওয়ার স্টার পুনীত রাজকুমার স্যারের প্রশংসা করেন। আমরা আপনাকে মিস করি!’ মারা যাওয়ার আগে পুনীত তার অংশের শুটিং শেষ করেছিলেন।

ডাবিং করেছেন পুনীতের ভাই সিনিয়র অভিনেতা শিবরাজকুমার। চেথান কুমার পরিচালিত, প্রিয়া আনন্দ প্রধান মহিলা এবং এতে পুনীতের বড় ভাই রাঘবেন্দ্র রাজকুমার এবং শিবরাজকুমারও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। প্রয়াত অভিনেতার সম্মান হিসাবে জেমস পাওয়ার স্টার পুনীত রাজকুমারের জন্মদিনে প্রেক্ষাগৃহে মুক্তি দেবেন এবং কর্ণাটকের চলচ্চিত্র পরিবেশকরা ১৭-২৩ মার্চ পর্যন্ত কোনো সিনেমা মুক্তি না দেওয়ার পরিকল্পনা করেছেন।

প্রকৃতপক্ষে, এসএস রাজামৌলির আরআরআরও প্রয়াত অভিনেতা এবং তার চলচ্চিত্র জেমসের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য মুক্তির তারিখ ২৯ মার্চ পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। গত বছরের ২৯ অক্টোবর মাত্র ৪৬ বছর বয়সে হৃদ্রোগে আক্রান্ত হয়ে কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের মৃত্যু হয়েছিল। তার অকাল প্রয়াণে কন্নড় সিনেমায় নেমে এসেছিল শোকের ছায়া।