পুত্রসন্তানের জন্ম দিলেন প্রসূন আজাদ

7

মা হলেন লাক্স তারকা প্রসূন আজাদ। গত শুক্রবার বিকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। ফারহান-প্রসূন দম্পতির এটি প্রথম সন্তান। সন্তানের মুখ দেখে উচ্ছ্বসিত ফারহান-প্রসূন। এদিন রাতে সন্তান আগমনের খবরটি প্রকাশ্যে আনেন প্রসূনের স্বামী ফারহান গাফফার। ফেসবুক পোস্টে তিনি বলেছেন, ‘আমরা পুত্র সন্তানের বাবা-মা হয়েছি। মা ও সন্তানের জন্য প্রার্থনা করবেন।’

গত শনিবার ছেলের একটি ছবি প্রকাশ করে আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন প্রসূন আজাদ। সঙ্গে জুড়ে দিয়েছেন বিখ্যাত ‘নিশি রাত বাঁকা চাঁদ’ গানের চারটি লাইন। এ গানেরগুলো হলো- ‘জীবনের পথে পথে চলিতে, যত আশা গিয়েছিলো ফুরায়ে/ গজমতি হার যেন ধূলিতে, ভিখারীনি পেলো আজ কুড়ায়ে।’ ব্যবসায়ী ফারহানের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলেন প্রসূন। গত বছরের ৩০ জুলাই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

চলতি বছরের জুনে মা হতে যাওয়ার খবর দেন এই অভিনেত্রী। ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশগ্রহণের আগে গিয়াসউদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে অভিনয় করেন প্রসূন। পরবর্তীতে এ পরিচালকের সঙ্গে ক্যামেরার পেছনে কাজ করেন। ‘মনপুরা’ চলচ্চিত্রে তিনি সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। তবে মডেলিং ও অভিনয়ে বেশি সময় দিয়েছেন প্রসূন। নাটক-টেলিফিল্মের পাশাপাশি চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন প্রসূন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সর্বনাশা ইয়াবা’। সবশেষ গত বছর মুক্তি পেয়েছে প্রসূন অভিনীত রাশিদ পলাশের সিনেমা ‘পদ্মাপুরাণ’।