‘পাপ’ শুরু করলেন রোশান-ববি

4

নির্মাতা সৈকত নাসির নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা ‘পাপ’। আজ বৃহস্পতিবার থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হবে সিনেমাটির। বিষয়টি সংবাদমাধ্যমকে নির্মাতা নিজেই নিশ্চিত করেছেন। ‘পাপ’ সিনেমাটিতে অভিনয় করছেন বর্তমান সময়ের ব্যস্ত চিত্রনায়ক রোশান ও অভিনেত্রী ববি। এছাড়াও অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা আরিয়ানা জামান ও জাকিয়াসহ অনেক অভিনয়শিল্পী।

সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আবদুল আজিজ। নির্মাতা সৈকত নাসির বলেন, ‘অনেকদিন পর আবারও জাজের প্রযোজনায় নতুন সিনেমা করতে যাচ্ছি। ভালো তো লাগছেই। আজিজ ভাই চিত্রনাট্য লিখেছেন, এটা আরও আনন্দের। এ সিনেমায় ববি, রোশান অভিনয় করছেন প্রধান দুটি চরিত্রে। ছবির গল্পের কৌতুহলটা জমা রেখে দিলাম দর্শকদের জন্য।’ তিনি আরও বলেন, ‘তিন মাস আগে এ সিনেমার সাথে চুক্তিবদ্ধ হয়েছি আমি। ঢাকার বিভিন্ন লোকেশনে এ সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে আজ বৃহস্পতিবার থেকে।

জাজের সঙ্গে আরও নতুন দুটি সিনেমার জন্য চুক্তি হয়েছে। যা এই বছরই শুটিং শুরু করবো ছবিগুলোর। তাছাড়াও আমার নতুন সিনেমা ‘তালাশ’ কয়েকদিনের মধ্যে মুক্তি ঘোষণা পাবে বলে আশা করছি।’ ‘দেশা: দ্য লিডার’ চলচ্চিত্র নির্মাণ করে খ্যাতি অর্জন করেন নির্মাতা সৈকত নাসির। তার প্রথম সিনেমাটিই জিতে নেয় চার-চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ সিনেমায় শ্রেষ্ঠ চিত্রনাট্যকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। এরপর নির্মাণ করেছেন ‘পাষাণ’, ‘হিরো ৪২০’, ‘ক্যাসিনো’, ‘তালাশ’ সিনেমা।