পাত্র খুঁজছেন স্বস্তিকা

6

বয়স যেন থমকে আছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। চল্লিশেও মোহময়ী এই সুন্দরী। অভিনয় জগতে পা রাখার পর থেকেই গ্ল্যামার জগতের অন্যতম আইকন ছিলেন এই অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের পায়ের নীচের মাটি অনেকখানি শক্ত করে ফেলেছেন স্বস্তিকা। তবে এখনো একাকী জীবন পার করছেন তিনি। প্রেম, সম্পর্ক থেকে দূরেই রেখেছেন নিজেকে। তবে এবার সকলকে চমকে দিয়ে নিজের জন্য পাত্র চাইলেন স্বস্তিকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পাত্র চাই’ লিখে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা! এটা কমবেশি সবাই জানে যে স্বস্তিকা মানেই টলিউড ইন্ডাস্ট্রিতে সাহসিতার আরেক নাম। স্বস্তিকার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলবার নেই, পাশাপাশি নায়িকার আবেদনময়ী ব্যক্তিত্বও বরাবরই নজর কাড়ে। তবে এবার নিজের পাত্রের বিবরণ দিয়ে ফেসবুকে পোস্ট করলেন স্বস্তিকা। অভিনেত্রী পছন্দ আর অপছন্দের কথা জেনে তো রীতিমতো নড়েচড়ে বসেছে তাঁর ভক্তরা। পাত্রে বিষয়ে স্বস্তিকা লিখেছেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। ’ ব্যাস, এইটুকুতেই স্বস্তিকা বুঝিয়ে দিলেন কেন ব্যতিক্রম তিনি। এরপরেই অভিনেত্রীর ঝুলি থেকে বেরিয়ে এসে বাকি চাওয়া। পাত্রকে অতি অবশ্যই বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালবাসতে হবে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারলেই হবে। ’এখানেই শেষ নয়, প্রানীদের প্রতি পাত্রের ভালোবাসা থাকতে হবে। স্বস্তিকার স্পষ্ট বার্তা, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এইসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো। ’স্বস্তিকার এমন বিজ্ঞাপনের পর পুরুষ অনুরাগীরা ভিড় জমাচ্ছেন অভিনেত্রীর পোস্টে। একের পর এক মন্তব্যে জমজমাট হয়ে ওঠেছে অভিনেত্রীর বিজ্ঞাপন। সম্প্রতি এক সংবাদমাধ্যমের হয়ে ফটোশ্যুট করতে বধু সেজেছেন স্বস্তিকা।

কখনো গাঢ় জামরঙা বেনারসিতে ঝলমলে স্বস্তিকা, আবার কখনো লাল কিংবা গোলাপি বেনারসিতে নিজেকে সাজিয়েছেন তিনি। ফটোশ্যুটের ঝলক শেয়ার করে এই সকল শর্ত দিয়ে পাত্র চেয়েছেন স্বস্তিকা। এখন ভক্ত অনুরাগীদের একটাই প্রশ্ন, সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী? সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা