পাঠানপাড়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

33

চাঁপাইনবাবগঞ্জের পাঠানপাড়া ওয়ালটন মোড় এলাকা থেকে শম্পা খাতুন (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে স্বামী মো. আব্দুল্লাহ আল মামুন তাকে খুন করেছেন বলে ধারণা করছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে। ঘটনার পর থেকে শম্পার স্বামী পলাতক রয়েছে, তাকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, শম্পা খাতুন ও তার স্বামী মো. আব্দুল্লাহ আল মামুন (৪৫) পাঠানপাড়ায় ওয়ালটন মোড় এলাকায় ২ ছেলে ও ১ মেয়েকে নিয়ে তরিকুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়িতে গত নভেম্বর মাস থেকে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিল। আব্দুল্লাহ আল মামুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া রেলগেট এলাকার আবুল কাশেমের ছেলে।
ওসি আরো জানান, আব্দুল্লাহ আল মামুন একজন মাদকাসক্ত। মঙ্গলবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে আব্দুল্লাহ আল মামুন তার স্ত্রী শম্পা খাতুনকে তার শয়নঘরে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শম্পার মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর মূল ঘটনা জানা যাবে বলে জানান তিনি। তিনি আরো জানান, এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।