দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

র‌্যাবের পৃথক অভিযান
পাঁচ কেজি গাঁজা ১২২০ লিটার চোলাইমদসহ ৬ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নে ৫ কেজি গাঁজাসহ একজন এবং নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নে ১ হাজার ২২০ লিটার চোলাইমদসহ ৫ জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব সদস্যরা। গত রবিবার পৃথক অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাদের গ্রেপ্তার করা হয়।
সোমবার পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত রবিবার রাত প্রায় ১০টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সদরঘাট পাইকোড়তলা মোড়ে রাস্তার ওপর অভিযান চালায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় ৫ কেজি গাঁজাসহ বালিয়াডাঙ্গা গ্রামের মৃত বাহার উল্লাহর ছেলে মো. বাবুলকে (৫৫) গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
পৃথক আরেকটি বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত রবিবার বিকেল সাড়ে ৪টায় নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের দিঘীপাড়া গ্রামে অভিযান চালানো হয়। এ সময় ১ হাজার ২২০ লিটার চোলাইমদ জব্দ করা হয়। এছাড়া চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রির অপরাধে নাচোল উপজেলার জোবেন কবিন গ্রামের সুফল টুডুর ছেলে শ্রী পরেশ টুডু (৩২), শ্রী সুধীর পাহানের ছেলে শ্রী গনেশ পাহান (৩০) এবং সদর উপজেলার নাধাইকৃষ্ণপুর গ্রামের শ্রী বিশ^নাথ মুরমুর ছেলে শ্রী রুপেন মুরমু (৪০), মৃত মদন মুরালীর ছেলে শ্রী অজিত মুরালী (২৫) ও মৃত বুধরাই টুডুর ছেলে শ্রী সুনিল টুডু (৩৪)কে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় নাচোল থানায় মামলা রুজু করা হয়েছে।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *