নিয়ামতপুরে আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন উপসচিব

24

নওগাঁর নিয়ামতপুরে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় তৃতীয় পর্যায়ে নির্মিত ঘর পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব (আইন ও ত্রাণ প্রশাসন-২) মোছা. মুনিরা সুলতানা। গত মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় নির্মিত ঘরগুলো পরিদর্শনসহ দ্বিতীয় পর্যায়ে নির্মিত ঘরগুলোর উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।
পরিদর্শনকালে উপসচিব উপজেলায় নির্মিত গৃহগুলো অনুমোদিত ডিজাইন ও প্রাক্কলন অনুযায়ী হয়েছে কিনা তা যাচাই করেন। পাশাপাশি উপকারভোগীদের সাথে কথা বলে তাদের কোনো সমস্যা আছে কিনা তার খোঁজ নেন।
এসময় সিনিয়র সহকারী সচিব (সিনিয়র সহকারী প্রধান প্ল্যানিং কমিশন) খন্দকার মুশফিকুর রহমান, নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে দ্বিতীয় পর্যায়ে উপজেলার বিভিন্ন এলাকায় ২৪টি ঘর নির্মাণ করা হয়েছে, যেগুলো ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।