নিয়ামতপুরের বাহাদুরপুর ইউপির বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন

17

নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নে বিভিন্ন কার্যক্রম উদ্বোধন ও ১৩ ক্যাটাগরিতে বিভিন্ন ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ চত্বরের স্থায়ী মঞ্চে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা। বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার নূরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন। ইউপি সচিব জাহাঙ্গীর আলম খানের পরিচালনায় অনুষ্ঠানে বাহাদুরপুর ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ হলরুমে ব্রেস্ট ফিডিং ও বালাতৈড় উচ্চ বিদ্যালয়ে ইমার্জেন্সি প্যাড কর্নার, ডিজিটাল অফিস ব্যবস্থাপনা সিস্টেম, ভিজিএফ বিতরণ, ইউনিয়নের সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় সাউন্ড সিস্টেম বিতরণ, প্রাথমিক বিদ্যালয়ে স্টিলের আলমারি ও ফাইল কেবিনেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।
এছাড়া ১৩টি ক্যাটাগরিতে ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়। ইউনিয়নের সর্বোচ্চ করদাতা হিসেবে পালশার নূরুল ইসলাম, নিয়মিত করদাতা হিসেবে জোনাকীর মতিউর রহমান, শ্রেষ্ঠ কৃষক হিসেবে ঘোষকুড়ার শ্রী অমূল্য চন্দ্র প্রামানিক, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে জোনাকী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ রানা, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাধ্যমিক) হিসেবে খড়িবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (প্রাথমিক) হিসেবে রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ ছাত্রী হিসেবে যৌথভাবে সাহাপুরের নিশরাত জাহান ও ঘোষকুড়ার নাজিজ আফরোজ শান্তা, শ্রেষ্ঠ ক্লাব হিসেবে যৌথ ভাবে অমরসিংহপুর এএসপি সেবা সংঘ ও ভালাইনঘাটির কিশোর সংঘ, শ্রেষ্ঠ মসজিদ হিসেবে গুজিশহর বাজার জামে মসজিদ এবং শ্রেষ্ঠ মন্দির হিসেবে আকন্দপুর দুর্গা মন্দিরকে সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরাসহ অতিথিরা।