নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে যুবজোটের মানববন্ধন

7

চাঁপাইনবাবগঞ্জে ভোজ্য তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন থেকে নিয়ামিত বাজার মনিটরিংয়েরর দাবিও জানানো হয়।
শনিবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে জাসদের সহযোগী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় যুবজোট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই মানববন্ধনের আয়োজন করে।
জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেনÑ জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, কেন্দ্রীয় জাসদ ছাত্রলীগের সহসভাপতি আব্দুল মজিদ, জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তসিকুল রেজা খান তনু, জেলা নারী জোটের সম্পাদিকা শারমিন সুলতানা সোমাসহ অন্যরা।
সমাবেশে বক্তারা দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য অসাধু সিন্ডিকেটকে দায়ী করেন এবং সিন্ডিকেট ভেঙে চাল, ডাল, আটা, ভোজ্য তেলসহ নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবি জানান। বক্তারা টিসিবির কার্ড ব্যবস্থার সমালোচনা করে বলেন, প্রকৃত শ্রমজীবী নিম্নবিত্ত মানুষ এর সুফল পাবে না, তাই রেশন ব্যবস্থা চালু করার দাবি জানান। কর্মসূচিতে যুবজোট, জাসদ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।