নাটোরে নসিমন উল্টে স্বামী-স্ত্রী নিহত

0

নাটোরের লালপুরে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যালোইঞ্জিন চালিত নসিমন (ভুটভুটি) উল্টে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার সময় উপজেলার বানেশ্বর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের উপজেলার দক্ষিণ লালপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার ওই এলাকার চান্দু মোল্লা (৬২) ও তার স্ত্রী আরবি বেগম (৪৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁয় এক আত্মীয়ের মারা যাওয়ার খবর পেয়ে সেখান যাওয়ার উদ্দেশে বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে বাড়ি থেকে বের হন চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবি বেগম। তারা আজিমনগর স্টেশনে ট্রেন ধরার জন্য নসিমন (ভুটভুটি) নিয়ে রওনা দেন। পথে লালপুর উপজেলার বানেশ্বর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ লালপুর ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে ঘন কুয়াশার কারণে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে নসিমনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চান্দু মোল্লা মারা যান এবং গুরুতর আহত হন তার স্ত্রী আরবি বেগম। স্থানীয়রা আহত আরবিকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুরুজ্জামান শামীম জানান, ওই নারী ঘটনাস্থলেই মারা গেছেন। হাসপাতালে আনার পর তাকে মৃত ঘোষণা করা হয়েছে মাত্র।
লালপুর থানার ওসি নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পাশাপাশি তাদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
ওসি বলেন, দুর্ঘটনার পর ওই নসিমনচালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।