নাচোল সমাজসেবা কার্যালয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় কর্মচারীর লাশ উদ্ধার

30

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় এক কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে পুলিশ। গত বুধবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করে নাচোল থানা পুলিশ। উদ্ধার মরদেহটি নাচোল পৌর এলাকার মাস্টারপাড়ার শামসুদ্দিনের ছেলে শামীম হোসেনের (৩৩)।
শামীম সমাজসেবা অফিসে ‘ফতেপুর ইউনিয়ন সমাজকর্মী’ হিসেবে কর্মরত ছিলেন। তার ৫ বছরের একটি কন্যা ও ৩ বছরের একটি ছেলে রয়েছে।
প্রত্যক্ষদর্শী মাঠপাড়া গ্রামের আনোয়ার জানান, বুধবার বিকেল ৪টায় শামীম বাসা থেকে অফিসে আসে। সন্ধ্যার পরে বেশ কয়েকবার ফোন দিয়ে না ধরায় রাত ৮টার পরে তার স্ত্রী গোলাপী ও অন্যরা শামীমের খোঁজ শুরু করে। একপর্যায়ে তার স্ত্রী গোলাপী আরেকজনকে সাথে নিয়ে উপজেলা সমাজসেবা অফিসে খোঁজ নিতে গিয়ে অফিস কক্ষের ভেতরে জানালার পাশে শামীমের ঝুলন্ত লাশ দেখতে পায়। তাৎক্ষণিক নাচোল থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ মিন্টু রহমান ঘটনাস্থলে এসে পৌঁছান।
পরে গোমস্তাপুর সার্কেল এএসপি, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের উপস্থিতিতে লাশের সুরতহাল করা হয়।
নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে করা হচ্ছে। পোস্টমর্টেম রিপোর্ট পেলেই এটি হত্যা না আত্মহত্যা সেটি জানা যাবে।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল-গালিব জানান, রাত ৯টার দিকে খবর পেয়ে অফিসে এসে শামীম হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পাই। তার কাছে অফিসের এক সেট চাবি থাকে বলে জানান তিনি।