নাচোল ও শিবগঞ্জে নারীসহ দুজনের মরদের উদ্ধার

23

চাঁপাইনবাবগঞ্জে এক নারীসহ দুজনের মরদের উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শালারপুর গ্রামের একটি মাঠ থেকে জাহির আলী (৫৫) ও শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের একটি আমবাগান থেকে লিপি খাতুন (২৪) নামে এই দুজনের মরদেহ উদ্ধার করা হয়।
মারা যাওয়া জাহির নাচোলের উত্তর মল্লিকপুরের মৃত ফাকু মন্ডলের ছেলে এবং লিপি শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের রেবিনা বেগমের মেয়ে।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার জানান, সকালে শালারপুর গ্রামের একটি মাঠের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে কে বা কারা হত্যা করে মাঠে ফেলে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই সঠিক তদন্তের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।
অন্যদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘোড়াপাখিয়া ইউনিয়নের কুতনিপাড়া গুচ্ছগ্রামের একটি আমবাগানে গাছের ডালে এক নারীর মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠায়।
ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।