নাচোল ও গোমস্তাপুরে সৈকত জোয়ার্দ্দারের গণসংযোগ

20

আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দ্দার (সৈকত জোয়ার্দ্দার) গণসংযোগ করেছেন। তিনি গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরেন। বৃহস্পতিবার দুপুরে তিনি রাধানগর ইউনিয়নের মিরাকাঁঠাল গ্রামের আওয়ামী লীগের সাবেক উপজেলা নেতা কর্নেলুস মুর্মুকে দেখতে যান এবং বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে সাক্ষাত করেন। গণসংযোগকালে তার সঙ্গে নাচোল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কে এ জোহা পলাশসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গোমস্তাপুর উপজেলার রাধানগরে গণসংযোগের সময় তিনি সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে সৈকত জোয়ার্দ্দার বলেন, একমাত্র আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। বর্তমান সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করছে। আগামীতে আরো কাজ করে যাবে।
ওই দিন সন্ধ্যায় তিনি বাঙ্গাবাড়ী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয়দের সঙ্গে গণসংযোগ চালিয়েছেন। তিনি দৈনিক গৌড় বাংলাকে বলেন, আসন্ন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে তিনি দলীয় মনোনয়ন তুলবেন। দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে সকলের কাছে নৌকা প্রতীকের ভোট চেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়াসহ এই আসনের সকলের কাছে সহযোগিতাও চেয়েছেন তিনি। তবে দল যদি যদি অন্য ব্যক্তিকে মনোনয়ন দেয় তবে তিনি তার হয়ে নৌকা প্রতীকে ভোট চাইবেন বলেও জানান।