নাচোল উপজেলা ও পৌর যুবদলের দ্বিবার্ষিক সম্মেলন

30

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ও পৌর যুবদলের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ আমিনুল ইসলামের ঝিকরা বাসভবন চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশিক মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেনÑ চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ। প্রধান বক্তা ছিলেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান অনু। অন্যদের মধ্যে বক্তব্য দেন- নাচোল পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দুরুল হোদা, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক নুর কামাল।
এসময় উপস্থিত ছিলেনÑ পৌর বিএনপির সাবেক সভাপতি মোসাদ্দেক রহমান, কসবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মেহরাব, নাচোল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাদির আহমেদ। এছাড়াও দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনে উপজেলা ও পৌর যুবদলের কমিটি ঘোষণা করা হয়। এতে নাচোল উপজেলা যুবদলের সভাপতি পদে প্রভাষক আশিক মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে আজিম উদ্দিন এবং পৌর যুবদলের সভাপতি পদে নূহ আলম ও সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে।
সম্মেলনের শুরুতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা চেয়ে দোয়া অনুষ্ঠিত হয়।